NAVIGATION MENU

সৌদি আরবে আটকেপড়া প্রবাসীদের ফিরিয়ে আনতে বিশেষ ফ্লাইট


সৌদি আরবের রিয়াদে আগামী ৯ ও ১৫ আগস্ট বিশেষ ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সৌদি আরবে আটকে পড়া প্রবাসী বাংলাদেশিদের ফিরিয়ে আনতে এই বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়।

বুধবার (৫ আগস্ট) এ তথ্য জানায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

সংস্থাটি জানায়, ৯ ও ১৫ আগস্ট রিয়াদ থেকে ঢাকায় বিজি-৪১৪০ ফ্লাইট পরিচালনা করা হবে। ফ্লাইটটিতে বিজনেস শ্রেণির ভাড়া ২৯৫০ সৌদি রিয়াল। শিশুদের ক্ষেত্রে ১২ বছরের নিচে মূল ভাড়ার ৭৫ শতাংশ ও ট্যাক্স, ২ বছরের নিচে শিশুদের মূল ভাড়ার ২৫ শতাংশ ও ট্যাক্স। ফ্রি ব্যাগেজ, মোট ৫৫ কেজি ও হাতব্যাগ ৭ কেজি আনতে পারবেন যাত্রীরা।

ইকোনমি শ্রেণিতে ভাড়া ২০৫০ সৌদি রিয়াল। ১২ বছরের নিচে শিশুদের ক্ষেত্রে মূল ভাড়ার ৭৫ শতাংশ ও ট্যাক্স, ২ বছরের নিচে শিশুদের মূল ভাড়ার ২৫ শতাংশ ও ট্যাক্স। ফ্রি ব্যাগেজ, ২ পিস ৪৫ কেজি, হাত ব্যাগ ১ পিস ৭ কেজি বহন করতে পারবেন যাত্রীরা। বিশেষ এক্সেস ব্যাগেজ ১ পিস ২৩ কেজি আনতে ৪০০ সৌদি রিয়াল পরিশোধ করতে হবে।

তথ্যে জানানো হয়,আগ্রহী যাত্রীরা বিমানের ওয়েবসাইটে নিবন্ধন করে টিকিট নিশ্চিত করতে পারবেন। শুধু বিমান রিয়াদ অফিস থেকে রেজিস্ট্রার করা যাত্রীরা অরিজিনাল পাসপোর্ট, ভিসা-ইকামা দেখিয়ে টিকিট কিনতে পারবেন। বিস্তারিত তথ্য বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com থেকে জানা যাবে।

সিবি/এডিবি