NAVIGATION MENU

শুভেচ্ছাদূত মৌসুমী


ঢালিউড সিনেমার প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী। দীর্ঘ ক্যারিয়ারে সিনেমার পাশাপাশি নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন নিয়মিত। অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

অভিনয়ের বাইরে বিভিন্ন সময় বিভিন্ন প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করেছেন।

আগে জাতিসংঘের শিশু তহবিল সংস্থা ইউনিসেফসহ বিভিন্ন পণ্যের শুভেচ্ছাদূত হয়েছিলেন মৌসুমী। এবার আবারও শুভেচ্ছাদূত হওয়ার খবর দিলেন এই অভিনেত্রী।

তবে এবার একটি চারতারকা হোটেলের শুভেচ্ছাদূত হয়েছেন। কক্সবাজার হিমছড়ি মেরিন ড্রাইভের পাশেই অবস্থিত এই হোটেলটির নাম ‘বে-হিলস হোটেল’। সম্প্রতি হোটেলটির সঙ্গে মৌসুমীর আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়েছে।

মৌসুমী জানান, বে-হিলস হোটেল’ গোল্ড স্যান্ডস হোটেলস অ্যান্ড রিসোর্ট লিমিটেডের প্রজেক্ট এটি।  হোটেলটির জন্য বিজ্ঞাপনসহ নানা ধরনের জনবান্ধব কাজ করবেন এই তারকা।

এ সম্পর্কে মৌসুমী বলেন, ‘শুভেচ্ছাদূত হয়ে কাজ করতে আমার ভালো লাগে। সেবামূলক কাজের পাশাপাশি বিশেষ কোনো পণ্যের জন্য কাজ করার মধ্যে এক ধরনের আনন্দ আছে। বরাবরের মতোই আমি নিষ্ঠা ও দায়িত্বের সঙ্গে আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করতে চাই’।

এদিকে মৌসুমীর বর্তমান ব্যস্ততা শিল্পী সমিতির নির্বাচন ঘিরে। আগামী ২৫ অক্টোবর বিএফডিসিতে অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২১ দ্বিবার্ষিক নির্বাচন। এই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সভাপতি পদে নির্বাচন করবেন এই তারকা অভিনেত্রী।

প্রথমদিকে মৌসুমী একটি প্যানেল থেকে নির্বাচন করার কথা থাকলেও পরবর্তীতে স্বতন্ত্র প্রার্থী হয়েই সভাপতি পদে লড়াই করবেন প্রিয়দর্শীনি।

একই ধরণের সংবাদ পেতে এখানে ক্লিক করুন

এমআইআর / এস এস