ন্যাভিগেশন মেনু

ভাইস চেয়ারম্যানের ঘুষিতে ৮০ বছরের বৃদ্ধের মৃত্যু


চুয়াডাঙ্গার দামুড়হুদা থানার সামনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের ঘুষিতে ইসরাফিল মন্ডল (৮০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত ইসরাফিল মন্ডল দামুড়হুদা উপজেলার পীরপুর কুল্লা গ্রামের মৃত জোনাব আলীর ছেলে।

আজ শুক্রবার (১৬ এপ্রিল) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার পরই ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, আজ শুক্রবার দুপুর ২টার দিকে দামুড়হুদা মডেল থানায় জমিজমা সংক্রান্ত একটি বিষয়ে আপোষ মিমাংসায় বসে ইসরাফিল গ্রুপ এবং অপর পক্ষের নজু মোল্লা গ্রুপ। আপোষ মিমাংসার এক পর্যায়ে ইসরাফিল গ্রুপের লোকজন থানা থেকে বের হয়ে দামুড়হুদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামকে গালমন্দ করতে থাকে। এ সময় ভাইস চেয়ারম্যান উত্তেজিত হয়ে ইসরাফিল মন্ডলকে ঘুষি মারে। এতে ইসরাফিল মন্ডল গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থান তাকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধ মীমাংসার জন্য থানায় আসেন ইসরাফিল মন্ডল গ্রুপের লোকজন। বিরোধ মীমাংসা না হওয়ার কারনে কিছুক্ষণ পর থানা থেকে বেরিয়ে যান ইসরাফিলসহ তার লোকজন। এ সময় থানার সামনে দামুড়হুদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম বৃদ্ধকে ঘুষি মারেন এবং তাকে ধাক্কা দেন। এতে তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে।

এসকে/এডিবি/