NAVIGATION MENU

ফিরছেন সোনাক্ষী সিনহা


বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সালমান খানের সাথে `দাবাং’ সিনেমার পর থেকে সোনাক্ষী সিনহাকে বলিউডের পর্দায় আর দেখা যায়নি। কিন্তু সম্প্রতি তিনি আবার বলিউডের পর্দায় ফিরছেন। তিনি রিমা কাগতির একটি ওয়েব সিরিজে কাজ করবেন।

শুক্রবার (৩০ অক্টোবর) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, করোনার আগেই রিমা কাগতির 'ফ্যালেন' নামের ওয়েব সিরিজটিতে কাজ করবেন বলে সম্মতি দিয়েছিলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। করোনার কারণে লকডাউন হওয়ায় শুটিং বন্ধ থাকে।

অবশেষে চলতি বছরের ডিসেম্বরেই রাজস্থানে শুরু হবে এই ওয়েব সিরিজটির শুটিং। এতে প্রধান চরিত্রে নতুন চ্যালেঞ্জ নিয়ে আসছেন সোনাক্ষী। অন্যান্যদের মধ্যে থাকবেন গল্লি বয় খ্যাত বিজয় ভার্মা, গুলশান দেওয়াইয়া, সোহুম শাহসহ অনেকে।

জানা গেছে, এক সপ্তাহের জন্য নির্মাতা রিমা কাগতি ৩৫ জন ক্রু নিয়ে রাজস্থান যাবেন। এই সময়সূচিতে তিনি লকডাউনের সময়কালের কিছু অসমাপ্ত কাজ সমাপ্ত করার পরিকল্পনা করছেন। পরিস্থিতি কিছুটা আরও ভাল হলেই 'ফ্যালেন'- এর শুটিংয়ে 'দাবাং' গার্ল সোনাক্ষী সিনহা যোগ দেবেন।

এদিকে ভারতের এক জাতীয় দৈনিক তাদের খবরে প্রকাশ করেন, সিরিজটিতে অন্তর্ভুক্ত হওয়ার কথা রয়েছে অজয় দেবগন ও সঞ্জয় দত্তের।

উল্লেখ্য, সবকিছু সময়মতো শেষ হলে 'ফ্যালেন' সিরিজটি সামনের বছর মাঝামাঝি সময়ে অবমুক্ত হবে বলে জানা গেছে।

ওআ/