NAVIGATION MENU

পাবনায় প্রথম বিনোদন কেন্দ্র রানা ইকো বিনোদন পার্ক ও পিকনিক স্পট


খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসার মতো বিনোদনও মানুষের অন্যতম মৌলিক চাহিদা। সময় করে মানুষ পরিবার পরিজন নিয়ে দু-দণ্ড ঘুরে বেড়াবে, আনন্দ করবে শিশুরা পাবে বিনোদন, এই দাবী ছিল পাবনাবাসীর।

পাবনাবাসীর স্বপ্ন পূরণে ব্যক্তিগত উদ্যোগে গড়ে উঠেছে আধুনিক একটি বিনোদন পার্ক। নির্মল অক্সিজেনে আর প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর রানা ইকো বিনোদন পার্ক ও পিকনিক স্পট উত্তরবঙ্গের অন্যতম বিনোদন কেন্দ্র হতে যাচ্ছে।

পাবনা শহরের পাশে চর আশুতোষপুর নির্মিত হয়েছে দেশের আধুনিক এই বিনোদন পার্ক ও পিকনিক স্পট। রানা ইকো বিনোদন পার্ক ও পিকনিক স্পটের কাজ প্রায় শেষ। কয়েকটি আধুনিক মানের রাইড চালুর অপেক্ষায়। ইতোমধ্যে দূর দূরান্ত থেকে দর্শনার্থীদের ভীড় নতুন মাত্রা যোগ করেছে।

পার্কটির উদ্যেক্তা রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা জানান, আমার দীর্ঘদিনের ইচ্ছে ছিল পাবনায় একটি আধুনিক মানের বিনোদন পার্ক গড়ে তুলবো। যেখানে ঘুরতে এসে মানুষ একটু বিনোদন পাবে, পরিবার পরিজন নিয়ে শিশুরা আনন্দে মেতে উঠবে। শহরের ব্যস্ততা ভুলে এখানে এসে মানুষ পাবে ছায়া-সুনিবির একটু নিরিবিলি পরিবেশ।

তিনি জানান, সবার জন্য থাকবে আধুনিক সব উন্নত মানের রাইড। রানা ইকো বিনোদন পার্ক ও পিকনিক স্পট হবে দেশের বৃহৎ ও অত্যাধুনিক একটি বিনোদন পার্ক  ও পিকনিক স্পট। এখানে মানুষ এসে পরিপূর্ন বিনোদন পাবে বলে আমরা আশা করি। পার্কটি চালুর অপেক্ষায় ইতোমধ্যে প্রচুর দর্শনার্থী আসছে। পার্কটিতে প্রবেশ ফি আপাতত ৩০ টাকা নির্ধারণ করা হয়েছে। অতিদ্রুত পার্কটি অনানুষ্ঠানিক  শুভ উদ্বোধন করা হবে।

উল্লেখ্য, পাবনার কোনো বিনোদন পার্ক না থাকায় মানুষের ছুটির দিন বা বিশেষ কোনো দিনে বেড়ানো জায়গা ছিল না। এই পার্ক হওয়ার সর্বস্তরের মানুষ  বিনোদনের জায়গা পাবে। শিশুরা পাবে নির্মল পরিবেশ।

কে এস/ এডিবি/