NAVIGATION MENU

ইউএস-বাংলায় ১৯৯৯ টাকায় ঢাকা-চট্টগ্রাম


মহামারি করোনাভাইরাসের প্রাদূর্ভাবের কারণে সৃষ্ট পরিস্থিতিতে স্বল্প পরিসরে আকাশপথের অভ্যন্তরীণ রুটে রাষ্ট্রীয় নিষেধাজ্ঞা তুলে নেয়ার পর ঢাকা- চট্টগ্রাম- ঢাকা রুটে ওয়ানওয়ের জন্য নূন্যতম ১৯৯৯ টাকা ভাড়া নির্ধারণ করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

সোমবার (১ জুন) দুপুরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক- জনসংযোগ মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো  হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সময় বিবেচনায় যে কোনো পরিবহনের তুলনায় এয়ারলাইন্স সেক্টরে বিশেষ করে ইউএস-বাংলায় সবচেয়ে কম ভাড়ায় ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে সকল ধরনের স্বাস্থ্যবিধি পালন করে যাত্রীদের সেবা দেওয়া হবে।

তাছাড়া, বর্তমানে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে প্রতিদিন ৬টি ফ্লাইট পরিচালিত হবে। ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুট ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ ও ড্যাশ ৮-কিউ৪০০ মডেলের এয়ারক্রাফট দিয়ে পরিচালিত হবে।

ঢাকা থেকে চট্টগ্রামের সময়সূচি হলো- সকাল ৭টা, ১১টা৩০ মিনিট, দুপুর ৩টা ১৫ মিনিট, সন্ধ্যা ৬টা ১৫মিনিট,৭টা এবং রাত ৮টায় ফ্লাইটগুলি পরিচালিত হবে।

আবার চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসার সময়সূচি হলো-  সকাল ৮টা ২৫ মিনিট, দুপুর ১২টা ৫৫মিনিট, বিকাল ৪টা ৪০ মিনিট, সন্ধ্যা ৭টা ৪০ মিনিট, রাত ৮টা ২৫ মিনিট ও ৯টা ৫৫ মিনিটে।

এই করোনা ক্রান্তিকালে সরকারী নির্দেশনায় চট্টগ্রাম ছাড়াও ঢাকা থেকে সৈয়দপুরে তিনটি এবং সিলেটে একটি ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

ওয়াই এ/এডিবি