ন্যাভিগেশন মেনু

কলাপাড়ায় সিঁধ কেটে চুরি, বাড়ির মালিককে কুপিয়ে জখম


পটুয়াখালীর কলাপাড়ায় এক বাড়িতে সিঁধ কেটে দুর্ধুর্ষ চুরি হয়েছে। এ সময় গৃহকর্তা সুলতান খানকে কুপিয়ে মারাত্মক জখম করে চুর।

শুক্রবার (১১ জুন) দিবাগত মধ্যরাতে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ফতেপুর গ্রামের সুলতান খাঁ'র বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ঘরের পেছনে মাটি কেটে সিঁধ বানানো হয়েছে। সেই সিঁধ দিয়ে ঘরে ঢুকে এমন ঘটনা ঘটানো হয়েছে।

পরিবারের সাথে কথা বলে জানা গেছে, গতকাল গৃহকর্তা জেল থেকে জামিনে বের হয়। রাতে বাড়িতে দেখা করতে আসা লোকজনের সাথে কথা বলে তিনি ঘুমিয়ে পড়েন। গভীর রাতে ঘরের সিঁধ কেটে একদল দুর্ধর্ষ চোর স্বর্নালংকার, গরু বিক্রির নগদ ৯২ হাজার টাকাসহ অন্যান্য মালামাল নিয়ে যায়। এ সময় গৃহকর্তা সুলতান খানকে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে কলাপাড়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।

রবিবার (১২ জুন) সকালে কলাপাড়া থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে থানা পুলিশের পক্ষ থেকে ভিকটিমের পরিবারকে আশ্বস্ত করা হয়েছে।

নীলগঞ্জ ইউনিয়ন পরিষদের  (ভারপ্রাপ্ত)  চেয়ারম্যান  প্রফুল্ল কুমার হাওলাদার বলেন, ঘটনা শুনেছি।  চৌকিচার পাঠানো হয়েছে ঘটনাস্থলে।

কলাপাড়া থানার পদিদর্শক (ওসি, তদন্ত) আসাদুর রহমান বলেন, আমরা সরেজমিনে তদন্ত করেছি। অভিযোগের  ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এসএমএস/এডিবি/